ঐশ্বরিয়াকে মা দাবি যুবকের

প্রকাশ | ১৭ জানুয়ারি ২০২০, ০৯:০৩

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন তার মা। সম্প্রতি এমনই এক দাবি করেছেন ভারতের অন্ধ্রপ্রদেশের এক যুবক। ৩২ বছর বয়সী ওই যুবকের নাম সঙ্গীত কুমার। থাকেন বিশাখাপত্তনমে। সম্প্রতি কর্নাটকের মেঙ্গালুরুতে সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেন, ঐশ্বরিয়া তার মা, তিনি মায়ের সঙ্গে থাকতে চান।

সঙ্গীত কুমার নাকি নিজের নামের সঙ্গে ‘রাই’ পদবীও ব্যবহার করেন। সাংবাদিকদের ওই যুবক বলেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তার জন্ম। তিন বছর বয়সে তাকে নাকি ছোদাবরমে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বাইতে ঐশ্বরিয়ার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যুবকের দাবি, তখন ঐশ্বরিয়ার বয়স ছিল ১৫ বছর।

ওই যুবক আরও বলেন, ‘আমার দাদুর নাম প্রয়াত কৃষ্ণরাজ রাই। ২০১৭ সালের মার্চ মাসে তিনি প্রয়াত হন। আমার মামার নাম আদিত্য রাই।’

ঐশ্বরিয়া এখন আর অভিষেক বচ্চনের সঙ্গে থাকেন না বলেও দাবি করেছেন সঙ্গীত। তার কথায়, ‘আমার মা ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তবে এখন তারা সেপারেটেড। মা একাই থাকেন। আমি চাই মা বেঙ্গালুরুতে এসে আমার সঙ্গে থাকুন। প্রায় ২৭ বছর ধরে আমি আমার পরিবার থেকে আলাদা রয়েছি। আমি আর বিশাখাপত্তনমে ফিরে যেতে চাই না।’

সঙ্গীত যে দাবি করেছেন তার স্বপক্ষে অবশ্য কোনও নথিপত্র দেখাতে পারেননি তিনি। তবে তার এই মৌখিক দাবি ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে স্বাভাবিক ভাবেই। যুবকের এই দাবির ব্যাপারে ঐশ্বরিয়া রাই বা বচ্চন পরিবারের তরফ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এএইচ