ফরিদপুরের আ.লীগ নেতা জহিরুল ইসলাম বাসুর মৃত্যু

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২০, ১৬:৫৩

ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম বাসু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শুক্রবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এ মুক্তিযোদ্ধা দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভি জানান, শনিবার বেলা ১১টায় চরভদ্রাসন মরহুমের জন্মস্থানে প্রথম জানাজা হয়। এছাড়া বাদ জোহর ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে তার দ্বিতীয় জানাজা শেষে আলিপুর গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

গত মঙ্গলবার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান।

মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম বাসুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন বুলবুল, ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন। এছাড়া জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলোর নেতারা তার মৃত্যুতে গভীর শোক জানান।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :