দর্শকের মন কেড়েছে ‘ধর্মযুদ্ধ’র মুন্নি

প্রকাশ | ১৯ জানুয়ারি ২০২০, ১৪:০৫ | আপডেট: ১৯ জানুয়ারি ২০২০, ১৪:২৯

বিনোদন ডেস্ক

মালাবদল থেকে সিঁদুরদান এবং ফুলশয্যা, সাত পাকে বাঁধা পড়ার পর স্বামীর প্রতি নিজের ভালোবাসা এভাবেই উজাড় করে দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বিয়ের পর থেকে দিব্যি কাটছে তার বিবাহিত জীবন।

প্রকাশ্যে আসা ‘ধর্মযুদ্ধ’র ‘তুমি যদি চাও’ গানের দৃশ্যায়নে এভাবেই উঠে এসেছে শুভশ্রীর বিবাহিত জীবনের মিষ্টি রসায়ন। এই ছবিতে তিনি রয়েছেন মুন্নি চরিত্রে।

‘তুমি যদি চাও’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। এর ভিডিওতে মুন্নির ভূমিকায় এক্কেবারে সাদামাটা গ্রাম্য বধূর বেশে ধরা দিয়েছেন শুভশ্রী। যে কিনা তার স্বামীকে ভালোবেসেই সুখী।

গানের দৃশ্যায়নে দেখা গেছে, মুন্নি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর অটোচালক স্বামীকে জানায়। বাবা হতে চলার খবর পেয়ে তার স্বামীও মুন্নির যত্নের কোনো ত্রুটি রাখেন না। নিয়মিত গ্রামের হাসপাতালে স্ত্রীকে ডাক্তার দেখাতে নিয়ে যাওয়া থেকে তার অন্যান্য সব দেখভালই করেন।

সব মিলিয়ে বলা যায়, ‘ধর্মযুদ্ধ’ ছবির ‘তুমি যদি চাও’ গানটি মুন্নি ও তার স্বামীর ভালোবাসায় ভরপুর। এটির পরিচালক ও প্রযোজক শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। লাভ জিহাদ থেকে সাম্প্রদায়িক দাঙ্গা, বাস্তবের টুকরো ছবি উঠে আসবে এ ছবির গল্পে।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ