বৃষ্টিতে ভাসল ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ড ম্যাচ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২০, ১৬:২৪

বৃষ্টিতে ভেসে গেল ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ। প্রথমে ব্যাট করে ১৯ ওভারে ৯ উইকেটে ১৪৭ রান করেছিল আইরিশরা। জবাবে ২.১ ওভারে ১ উইকেটে ১৬ রান করে ওয়েস্ট ইন্ডিজ। এরপর বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। তারপরও তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আয়ারল্যান্ড। সিরিজের প্রথমটিতে ক্যারিবিয়দেও ৪ উইকেটে হারিয়েছিল আয়ারল্যান্ড।

শনিবার সেন্ট কিটসে টস জিতে প্রথমে বোলিং করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। আগের ম্যাচে প্রথমে ব্যাট করার সুযোগ পেয়ে ওয়েস্ট ইন্ডিজ বোলারদের উপর ঝড় বইয়ে দেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যানরা। পল স্টার্লিং-এর ৪৭ বলে ৯৫ রানের সুবাদে ৭ উইকেটে ২০৮ রানের পাহাড় গড়েছিল আইরিশরা।

কিন্তু এবার শেল্ডন কটরেল ও অধিনায়ক কাইরন পোলার্ডের বোলিং তোপে ৯ উইকেটে ১৪৭ রানের বেশি করতে পারেনি সফরকারীরা। আয়ারল্যান্ডের ইনিংসেই দুই বার বৃষ্টি হানা দিলে ম্যাচের দৈর্ঘ্য ১৯ ওভারে নামিয়ে আনা হয়। ফলে বৃষ্টি আইনে জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের সামনে লক্ষমাত্রা দাঁড়ায় ১৯ ওভারে ১৫২ রান।

আয়ারল্যান্ডের পক্ষে ব্যাট হাতে গ্যারেথ গেলানি ৪৪ ও অধিনায়ক এন্ডি ব্যালবির্নি ৩৬ রান করেন।ওয়েস্ট ইন্ডিজের পোলার্ড ক্যারিয়ার সেরা ৪ ওভারে ২৫ রানে ৪ উইকেট নেন। কটরেল ১০ রানে ২ উইকেট নেন।

জয়ের জন্য ১৫২ রানের লক্ষে খেলতে নেমে পঞ্চম বলেই ওপেনার লেন্ডন সিমন্সকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। ৫ বলে ১০ রান করে ফিরেন তিনি। ইনিংসের ২ দশমিক ১ ওভারের পর আবারো বৃষ্টি নামে এবং শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। এ সময় ১ উইকেটে ১৬ রান করেছিলো ওয়েস্ট ইন্ডিজ।

একই ভেন্যুতে সোমবার বাংলাদেশ সময় ভোর ৪টায় সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড।

(ঢাকাটাইমস/১৯ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :