টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচার দাবি

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২০, ১৭:২৫ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২০, ১৭:০৮

টাঙ্গাইলের গৃহবধূ ছালেহা আক্তার হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন হয়েছে। এতে অংশ নেন নিহতের পরিবার, মুক্তিযোদ্ধা ও প্রতিবেশীরা। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়।

সংবাদ সম্মেলনে নিহতের পিতা আব্দুস ছামাদ বলেন, ২০১১ সালের ১৩ মে তার মেয়েকে দেলদুয়ার উপজেলার গড়াসিন গ্রামের আশরাফুল ইসলাম ওরফে আব্দুস ছাত্তারের সঙ্গে বিয়ে দেয়া হয়। কিছুদিন পর আশরাফুল বিদেশ যাওয়ার কথা বলে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে প্রায়ই ছালেহা আক্তারকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। ২০১২ সালের ১৮ আগস্ট ভোরের দিকে ছালেহাকে তার স্বামী ও তার পরিবারের লোকজন তাকে হত্যা করলে তিনি তাদের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ তাদের গ্রেপ্তার করলেও এখন তারা জামিনে রয়েছেন।

আব্দুস ছামাদের অভিযোগ, আসামিরা আপস-মীমাংসার জন্য তার পরিবারকে ভয় দেখাচ্ছে। মিথ্যা সাক্ষী হাজির করে মামলা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছে বলেও তিনি অভিযোগ করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার খন্দকার আনোয়ার হোসেন, সাবেক সহকারী কমান্ডার সোলায়মান মিয়া, মুক্তিযোদ্ধা সামচুল আলম চৌধুরী, আব্দুল মজিদ, কামরুল হাসান খান বিপ্লব প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯ জানুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :