সালমান শাহর গানের মডেল রাশেদ-মৌ

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২০, ০৭:৫৪

বিনোদন প্রতিবেদক

ঢালিউডের সর্বকালের সেরা নায়ক বলা হয় প্রয়াত সালমান শাহকে। ৯০-এর দশকে শাবনূর, মৌসুমী ও অন্যান্য নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে যিনি উপহার দিয়েছিলেন কালজয়ী কিছু চলচ্চিত্র। সেসব ছবিগুলোর মধ্যে অন্যতম ‘প্রিয়জন’। এই ছবিতে অমর নায়কের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শিল্পী। আরও ছিলেন তখনকার নবাগত এবং সালমান শাহ পরবর্তী সুপারস্টার নায়ক রিয়াজ।

‘প্রিয়জন’ ছবিতে সালমান শাহ ও শিল্পী একসঙ্গে ঠোঁট মিলিয়ে গেয়েছিলেন ‘এ জীবনে যারে চেয়েছি, আজ আমি তারে পেয়েছি’ শিরোনামের গানটি। এটি তখন যেমন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল, আজও সেই গানটির আবেদন আগের মতোই আছে। নতুন খবর হচ্ছে, সুপারহিট সেই গানটিতে সম্প্রতি নতুনভাবে ঠোঁট মিলিয়েছেন তরুণ চিত্রনায়ক রাশেদ প্রহর এবং মডেল লাজুক মৌ।

পরিচালক রায়হান আলম রনির দিক দির্শেনায় এসপি প্রোডাকশনের ব্যানারে সম্পূর্র্ণ নতুন আঙ্গিকে এই মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি সন্ধা ছয়টায় মিউজিক ভিডিও রিলিজ হতে যাচ্ছে জনপ্রিয় ইউটিউব চ্যানেল দেশি ভয়েস-এ। সালমান শাহর গান নিয়ে করা এই মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে।

চিত্রনায়ক রাশেদ প্রহর ঢাকা টাইমসকে বলেন, ‘সালমান শাহ যুগ যুগ ধরে দর্শকদের মনে আছেন, থাকবেন। তিনি অমর। সবার মনে তিনি আজীবন বেঁচে থাকবেন। সালমান শাহর ছবির গানে ঠোঁট মেলাতে পেরে নিজেকে ভাগ্যমান মনে করছি।’

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ