পাকিস্তান সফরে সাকিব-মুশফিককে মিস করবেন পাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০, ১৬:৫৫

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় পাকিস্তান সফরে টাইগারদের নেতৃত্ব দেবেন মাহমুদুল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টির বিশ্ব তারকা সাকিবকে ছাড়াই দীর্ঘদিন পর পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। আবার ব্যক্তিগত কারণে সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। বাংলাদেশের নির্ভরযোগ্য এই দুই খেলোয়াড়কে মিস করবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গণমাধ্যমের সামনে এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি।

সাকিবকে মিস করছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা, মিস করবেন দলের প্রতিটা ক্রিকেটার। সাকিব ছাড়া বাংলাদেশ দলের পাকিস্তান সফর; স্বাভাবিকভাবেই মিস করছেন বিসিবি সভাপতি। সাকিবের অনুপস্থিতি যে আসলেই পূরণ হবে না তাও জানেন নাজমুল হাসান পাপন।

সাকিব আল হাসান আন্তর্জাতিক ক্রিকেটে টেস্ট খেলুড়ে কোনো দেশের বিপক্ষে নিজের প্রথম সেঞ্চুরি পেয়েছিলেন পাকিস্তানের বিপক্ষেই। মুলতানে ১০৮ রানের দুর্দান্ত সেই ইনিংসের আগের ওয়ানডেতে লাহোরে করেছিলেন ৭৫ রান। কিন্তু সেই সুখস্মৃতিটা আর লম্বা হয়নি। ২০০৮ সালের পর পাকিস্তান সফরেই যাওয়া হয়নি আর বাংলাদেশের।

এবার ১২ বছর পর পাকিস্তানের মাটিতে খেলতে যাচ্ছে বাংলাদেশ। নেই দলের নির্ভরতার প্রতীক সাকিব। সাকিবের না থাকা নিয়ে বিসিবি সভাপতির কন্ঠে, ‘আমাদের মিডল-অর্ডার সাকিব আল হাসান নেই। আর এখন মুশফিকও নেই। এই দুজন নিঃসন্দেহে দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান। এটা দুঃখজনক যে, আমরা তাদের দুজনকেই মিস করব।’

উল্লেখ্য, ‘আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ খেলতে ২৩ তারিখে লাহোরে পৌঁছাবে বাংলাদেশ দল। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি খেলে ২৮ জানুয়ারি দেশে ফিরবেন মাহমুদুল্লাহ রিয়াদরা।

(ঢাকাটাইমস/২০ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :