প্রিমিয়ার ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক শহীদ-শাহেদ

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২০, ২২:৪৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন মো. শহীদ হাসান মল্লিক ও শাহেদ সেকান্দার। ১ জানুয়ারি থেকে তাদের দায়িত্বকাল শুরু হয়েছে। সম্প্রতি তারা এ দায়িত্ব পেয়েছেন।

শহীদ হাসান মল্লিক তার দীর্ঘ ৩০ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি ১৮ বছর যাবত প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি নারায়ণগঞ্জ শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৯০ সালে আল বারাকা ব্যাংক বাংলাদেশ লিমিটেডে তার পেশাজীবন শুরু করেন। পরে তিনি প্রাইম ব্যাংকে তার পেশাজীবন অতিবাহিত করেছেন ২০০২ সালে প্রিমিয়ার ব্যাংকে যোগ দেয়ার আগ পর্যন্ত।

শাহেদ সেকান্দার তার দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি বিগত ১০ বছর যাবত প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি গুলশান শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৮৩ সালে ন্যাশনাল ব্যাংক লিমিটেডে তার পেশাজীবন শুরু করেন। পরে তিনি ন্যাশনাল ক্রেডিট লিমিটেড, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইনভেস্টমেন্ট ব্যাংক লিমিটেড এ তার পেশাজীবন অতিবাহিত করেছেন।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম/এলএ)