সেরে উঠছেন শাবানা আজমি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ০৮:৪৭
ফাইল ছবি

শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল অভিনেত্রী শাবানা আজমির। অভিনেত্রীর স্বামী গীতিকার জাভেদ আখতার জানিয়েছেন, এখনো আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনো কারণ নেই। তার সমস্ত রিপোর্ট পজেটিভ।

তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুরও। কিন্তু তিনি আইসিইউকে ঢুকতে পারেননি। তিনি জানিয়েছেন, জাভেদ আখতার, শাবানার ভাই বাবা আজমি ও বৌদি তানভি আজমি ছাড়া কাউকে আইসিউইতে ঢুকতে দেওয়া হচ্ছে না।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, রবিবার হাসপাতালে ভর্তির পর জানা যায়, শাবানার মাথায় এবং ঘাড়ে চোট লেগেছে। সেইসঙ্গে শিরদাঁড়াও কিছুটা জখম হয়েছে। এক্স রে, সোনোগ্রাফি, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা তার আঘাত সম্পর্ক বিস্তারিত জানিয়েছিলেন। এরপর সোমবার বনি কাপুর জানিয়েছেন, শাবানাজি এখন ঠিক আছেন। অসুস্থতা অনেকটাই কাটিয়ে উঠেছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই কথা বলছেন, সবাইকে চিনতেও পারছেন। শরীরের ভেতরে আর কোনো ক্ষত নেই তার। তাই আশঙ্কারও কোনো কারণ নেই। তবে এখনো তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

একই কথা বলেছেন অভিনেতা সতীশ কৌশিকও। তিনি জানিয়েছেন, প্রতিদিন তিনি জাভেদ আখতারের সঙ্গে দেখা করছেন। অভিনেত্রীর খবর নিচ্ছেন।

এদিকে শাবানা আজমির গাড়িচালক কমলেশ কামাথকে শমন পাঠিয়েছে পুলিশ। এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে রবিবারই এফআইআর দায়ের হয়েছিল শাবানা আজমির চালকের বিরুদ্ধে। কোলাপুর থানা সূত্রে খবর, থানায় অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ ছিল, অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :