বোয়ালমারীতে আ.লীগ অফিসে ভাঙচুর, আহত ৩

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২০, ১৫:০১ | আপডেট: ২১ জানুয়ারি ২০২০, ১৫:১২

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। এ সময় অফিসে থাকা বঙ্গবন্ধু ও সরকারপ্রধান শেখ হাসিনার ছবিসহ চেয়ার ভাঙচুর করা হয়। এই ঘটনায় আহত হয়েছেন তিনজন। তাদের মধ্যে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার দাদপুর ইউপির চিতারবাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম মোল্লা, আওয়ামী লীগ কর্মী জাহাঙ্গীর হোসেন ও আব্দুল্লাহ শেখ।

হামলার ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় স্থানীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এ সময় তারা বলেন, হামলাকারীদের অতিদ্রুত আইনের আওতায় আনতে হবে।

হামলার বিষয়ে দাদপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বলেন, এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নব্য আওয়ামী লীগের নেতা শামিম মোল্লার নেতৃত্বে এই হামলা করা হয়। তিনি বলেন, হামলাকারীরা অফিসে থাকা বঙ্গবন্ধুর ও দলীয় সভানেত্রীর ছবি ভাঙচুর করে। আমাদের তিন নেতাকে আহত করেছে।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান শামিম মোল্লা বলেন, স্থানীয় বিএনপি নেতা শাহজাহানের সঙ্গে আজম মোল্লার বিরোধের জের ধরে এই হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে আমার সম্পর্ক নেই।

দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, শামিম মোল্লা নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে এলাকায় বিভিন্ন ধরনের তান্ডব করে চলছে। এর একটা বিহিত হওয়া দারকার।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম/জেবি)