টাইগারদের সফরের আগে লাহোরে তিন শীর্ষ অপরাধী আটক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১৭:২২ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ১৫:৪২

বাংলাদেশ দলের আলোচিত পাকিস্তান সফরকে কেন্দ্র করে দেশটিতে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। বিশেষ করে টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু লাহোরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে বেশ তৎপর। এরই ধারাবাহিকতায় লাহোর থেকে তিন শীর্ষ অপরাধীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের প্রাক্কালে ৩ জনকে গ্রেফতারের বিষয়টি আলোচনায় পরিণত হয়েছে। টাইগারদের সফরকে সামনে রেখে পাঞ্জাব পুলিশ বিশেষ তৎপরতামূলক অভিযান চালায়। সেই অভিযানেই বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করা হয় তিন অপরাধীকে, যারা দীর্ঘদিন ধরেই অপরাধমূলক কার্যক্রমের দায়ে অভিযুক্ত ছিলেন।

তিন শীর্ষ অপরাধীকে গ্রেফতার করায় সংশ্লিষ্ট বাহিনীর প্রশংসা করেছেন পাঞ্জাবের আইজিপি শোয়েব দস্তগির।

টাইগাররা পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে আগামী ২২ জানুয়ারি। ২৩ জানুয়ারি সকালে লাহোরে পৌঁছাবে দল। নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফরে অপারগ ছিল বাংলাদেশ। তবে দীর্ঘ সময় পর মাহমুদুল্লাহ রিয়াদরা পাকিস্তান যাচ্ছে বলে নিরাপত্তা নিয়ে কোনো ছাড় দিতে রাজি নয় দেশটি।

তাই বাংলাদেশের সফরের প্রাক্কালে তালিকাভুক্ত অপরাধীদের ধরপাকড়ে চলছে বিশেষ অভিযান। বাংলাদেশ দলের সফর চলাকালে নিরাপত্তায় নিয়োজিত থাকবেন ১০ হাজারেরও বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্য। রাষ্ট্রীয় পর্যায়ের সফরে দেশনেতারা যেমন নিরাপত্তা প্রটোকল পান, রিয়াদ-তামিমদের ক্ষেত্রেও তেমনই থাকবে নিরাপত্তাব্যবস্থা।

লাহোরে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি। সিরিজ শেষ করে ২৮ জানুয়ারি প্রথম দফা সফরের ইতি ঘটিয়ে পাকিস্তান ছাড়বে ৩৩ সদস্যের বাংলাদেশ দল।

(ঢাকাটাইমস/২১ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :