নিখোঁজের চার দিন পর সুকানির লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ১৬:৪৩

ভোলায় বালুবাহী জাহাজ থেকে পড়ে নিখোঁজের চার দিন পর এক সুকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রসুলপুরি ইউনিয়নের শারিকখালী এলাকার তেঁতুলিয়া নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সুকানি চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার হাসান উদ্দিন হাওলাদারের ছেলে বেল্লাল হোসেন।

স্থানীয়রা জানায়, তারা বেল্লালের লাশ ভাসতে দেখে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। গত শনিবার সন্ধ্যার দিকে শশীভূষণ থানার নাজিম সিকদারের একটি বালুবাহী জাহাজ থেকে তেঁতুলিয়া নদীতে পরে গিয়ে সুকানি বেল্লাল হোসেন নিখোঁজ হন। পরে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেল্লালকে উদ্ধারে গত চার দিন অভিযান চালায়। বেল্লালের পরিবারও তার খোঁজে গত চার দিন ধরে নদীর পাড়ে অবস্থান করছেন।

এদিকে বেল্লাল হোসেনের নিখোঁজের ঘটনায় তার ভাই মাহাবুব হাওলাদার হত্যার পর লাশ গুমের অভিযোগে সোমবার রাতে জাহাজের মালিক মানিক হাজারী, সোহান সিকদার ও মানিক সিকদার এবং জাহাজের স্টাফ আক্তার হোসেন, সুজাউদ্দিন, এমরান ও ওমরের বিরুদ্ধে মামলা করেছেন। পরে জাহাজের স্টাফ আক্তার হোসেন, সুজাউদ্দিন, এমরান ও ওমরকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। তদন্ত শেষে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :