বিগ ব্যাশে দুর্ঘটনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ১৭:১১

বড়সড় দুর্ঘটনার সাক্ষী থাকল অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ বিগ ব্যাশ। রানিং বিটুইন দ্য উইকেটে বিপক্ষ দলের বোলারের সঙ্গে সংঘর্ষে হাসপাতালে ব্যাটসম্যান। সংঘর্ষ এতটাই তীব্র ছিল যে তড়িঘড়ি হাসপাতালে যেতে হল সংশ্লিষ্ট ব্যাটসম্যানকে, এমনকি ঘটনার জেরে টুর্নামেন্ট সাক্ষী থাকল প্রথম কনকাশন রিপ্লেসমেন্টের।

বিগ ব্যাশে সোমবার ঘরের মাঠে মেলবোর্ন রেনিগেডসের মুখোমুখি হয়েছিল হোবার্ট হ্যারিকেনস। ভয়ঙ্কর এই সংঘর্ষের ঘটনাটি ঘটে ম্যাচের দ্বিতীয় ইনিংসে মেলবোর্ন রেনিগেডসের ব্যাটিংয়ের চতুর্থ ওভারে। হোবার্ট হারিকেনস বোলার ন্যাথান এলিসের ডেলিভারি মিড অফে ঠেলে রান নিতে উদ্যত মেলবোর্ন ব্যাটসম্যান স্যাম হার্পার নন-স্ট্রাইকে পৌঁছনোর মুহূর্তে বোলারের সঙ্গে সংঘর্ষে ছিটকে পড়েন মাটিতে।

মাথার পিছনে আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে মাথা নীচু করে মাটিতে লুটিয়ে পড়েন হার্পার। ছুটে আসেন বোলার এলিস সহ বাকিরা। তড়িঘড়ি তাঁকে মাঠ থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনার ভয়াবহতা ব্যাখ্যা করতে গিয়ে রেনেগেডস কোচ মাইকেল ক্লিঙ্গার বলেন, ‘এমন সংঘর্ষ ক্রিকেট মাঠে এর আগে আমি দেখিনি। সাধারণরত ফুটবল কিংবা রাগবি ম্যাচে দেখা এমনটা দেখা যায়।’

ঘটনার কথা বলতে গিয়ে সংশ্লিষ্ট বোলার ন্যাথন এলিস জানিয়েছেন, ‘প্রথমে মাথায় হাত দিয়ে লুটিয়ে পড়েছিল হার্পার। এরপর উঠে দাঁড়ানোর পর ওর পা কাঁপতে থাকে। ডাক্তার এবং আম্পায়াররা তারপর কথা বলার চেষ্টা করলে অনেকটা স্বাভাবিক মনে হয়। আশা করব দ্রুত মাঠে ফিরে আসবে ও।’ হার্পারের কনকাশন রিপ্লেসমেন্ট হিসেবে টম কুপারের নাম ঘোষিত হয়। যদিও ব্যাটিংয়ের সুযোগ পাননি তিনি।

বিগ ব্যাশ লিগের অফিসিয়াল টুইটার পেজে ঘটনার ভিডিও পোস্ট করা হয়। হাসপাতালে আপাতত পর্যবেক্ষণে রয়েছেন রেনেগেডস ব্যাটসম্যান। হ্যারিকেন্সের ছুঁড়ে দেওয়া ১৯১ রানের লক্ষ্যমাত্রাও এদিন তুলতে ব্যর্থ হয় মেলবোর্নের ফ্র্যাঞ্চাইজি দলটি। মোহাম্মদ নবীর ৩০ বলে ৬৩, এছাড়া শন মার্শ ও বিউ ওয়েবস্টারের জোড়া অর্ধশতরান সত্ত্বেও ৪ রানে ম্যাচ হারে তাঁরা।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :