ঘর থেকে অপহরণ, রাতভর পোশাকশ্রমিককে ‘ধর্ষণ’

প্রকাশ | ২২ জানুয়ারি ২০২০, ২১:১৩ | আপডেট: ২২ জানুয়ারি ২০২০, ২১:৩৭

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস

পটুয়াখালীর কলাপাড়ায় পোশাক কারখানার কর্মীকে বসতবাড়ি থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ শেষে ওই নারীকে ঢাকায় চলে যেতে বাধ্য করেছে ধর্ষকরা। এ ঘটনা যাতে থানা পুলিশকে জানানো না হয়, এজন্য খুন-জখমের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বেগমকে অবরুদ্ধ করে রাখা হয়।

বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র এলাকা লোন্দার শীর্ষ সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার রাতে ওই পোশাকশ্রমিককে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জল মাদবরের ঘর থেকে দা গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে তাকে আবার বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায়ে ভিকটিমকে ঢাকায় চলে যেতে বাধ্য করা হয়।

এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বেগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম/এলএ)