লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল দ্রুত বাস্তবায়নের দাবি

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ২২:০৮

নড়াইলের লোহাগড়ার মধুমতি নদী পাড়ে ‘বিশেষ অর্থনৈতিক অঞ্চল’ দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। বুধবার বেলা ১১টায় লোহাগড়া উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উন্নয়নবঞ্চিত নড়াইলবাসীর দীর্ঘ বছরের স্বপ্ন বাস্তবায়নে সবধরনের ষড়যন্ত্র রুখতে লোহাগড়াসহ মাশরাফী বিন মোর্ত্তজার সংসদীয় এলাকার সকল মানুষ প্রস্তুত রয়েছে। পরিবেশবান্ধব, কৃষিবান্ধব ও জনবান্ধব সরকারের কোন উন্নয়নে বাঁধা লোহাগড়াবাসী বরদাশত করবে না।

এসময় বক্তারা আরো বলেন, মধুমতি এলাকায় কিছু নদী সিকস্তি বসতি রয়েছে তারা ক্ষতিগ্রস্ত হবে ঠিকই। কিন্তু আমরা মনে করি, জনবান্ধব এই সরকার তাদের কথা নিশ্চিয় বিবেচনা করবেন। এর পাশাপাশি একটি কুচক্রী মহল সরকারের এই মহতি উদ্যোগকে নস্যাৎ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের চিহ্নিত করতে হবে।

মানববন্ধনে লোহাগড়া উপজেলার সচেতন নাগরিক সমাজের সমাজকর্মী ও সাবেক লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার আব্দুল হাই-এর সভাপতিত্বে বক্তব্য দেন- নড়াইল কণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোজাম খান, লক্ষ্মীপাশা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, টিম তারুণ্য-১০০ এর প্রতিষ্ঠাতা রাসেল বিল্লাহ, লোহাগড়া ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক রুমান রায়হান প্রমুখ।

মানববন্ধন শেষে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সংসদীয় এলাকায় মধুমতির পাড়ে লোহাগড়ায় ‘বিশেষ অর্থনৈতিক অঞ্চল’ দ্রুত বাস্তবায়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :