ঢাবি ভিসির দোয়া নিয়ে প্রচারণায় ইশরাক

প্রকাশ | ২৩ জানুয়ারি ২০২০, ১১:৪৯ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০, ১২:১২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণে সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে এসে সাক্ষাৎ করেন তিনি।

এসময় আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া এবং সহযোগিতা কামনা করেন ইশরাক হোসেন। বলেন, যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তারপরও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য মেয়র নির্বাচনে দাঁড়িয়েছি। আমি মেয়র নির্বাচিত হয়ে সিটি করপোরেশনের সব সমস্যা নিয়ে কাজ করব। মানুষের সব ধরনের অধিকার নিয়ে কাজ করব।

বৃহস্পতিবার সিটি ককরপোরেশন নির্বাচনে প্রচারণার ১৪তম দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে থেকে দিনের কর্মসূচি শুরুর আগে ভিসির সঙ্গে সাক্ষাৎ করেন ইশরাক।

অধ্যাপক আখতারুজ্জামান ইশরাক হোসেনকে বলেন, ‘এখানে আসার জন্য আমি আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে।’

এসময় ইশরাকের সঙ্গে সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহ্বায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদসহ বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/বিইউ/জেবি)