বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২০, ১৬:৫০

রাত পোহালেই প্রায় এক যুগ পর পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলতে নামবে টাইগাররা। সর্বশেষ টাইগাররা পাকিস্তানের মাটিতে খেলেছিলো ২০০৮ সালে। ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর হামলার পর থেকে দেশটিতে ক্রিকেট আয়োজনে নেমে আসে অচলাবস্থা। সাম্প্রতিক সময়ে আফগানিস্তান,জিম্বাবুয়ে,ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা সফরের পর দেশটি গেছে বাংলাদেশ। তিন দফায় পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি,দুটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে টাইগাররা। কাল লাহোরে প্রথম টি-টোয়েন্টি দিয়ে প্রথম পর্বের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে যাচ্ছে। আজ বেশ আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্যদিয়ে উন্মোচন করা হলো টি-টোয়েন্টি সিরিজের ট্রফি।

টি-টোয়েন্টি সংস্করণের দুই দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও বাবর আজম ট্রফি উন্মোচন করেন। এরপর প্রতীক্ষিত ট্রফিটি হাতে নিয়ে হাসিমুখে ছবিও তোলেন তারা। দুই দলের অধিনায়কই ট্রফি নিজেদের করে নিতে মরিয়া। তবে দু’জনই মনে করেন মাঠের লড়াইয়ে যারা ভালো করবে তাদের হাতেই উঠবে এই ট্রফি।

এছাড়া ট্রফি উন্মোচন অনুষ্ঠানে পাকিস্তানের নিরাপত্তা নিয়ে নিজেদের সন্তুষ্টি প্রকাশ করেন টাইগার অধিনায়ক। মাহমুদউল্লাহ রিয়দ মনে করেন,পাকিস্তান তাদের সর্বোচ্চ নিরাপত্তা দিচ্ছে। এবং এতে তারা খুশি। কেবল মাঠের ক্রিকেট নিয়ে ভাবছে পুরো দল।

উল্লেখ্য, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়।

(ঢাকাটাইমস/২৩ জানুয়ারি/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :