ফোনে প্রেম, অতপর প্রেমিকার লাশ...

এনাম আহমেদ, বগুড়া
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২০, ২১:০৪

কথা ছিল এলোমেলো জীবনকে সুন্দর করে সাজিয়ে দেবার। স্বপ্ন ছিল প্রেমিককে স্বামী হিসেবে আজীবন ছায়ার মতো পাওয়ার। ইচ্ছে ছিল এক থালায় সুখে-দুঃখে ভাত খাবার। এমন নানা প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা জয়তারাকে মোবাইল ফোনে সুখে ভাসাতেন প্রেমিক হাবিবর রহমান। প্রতিনিয়ত তাদের মাঝে বিয়ের কথাবার্তা চলত। এর মধ্যে বিয়ে করবে বলে তারা পাকাপোক্ত দিনক্ষণ ঠিক করে। প্রেমিকা জয়তারা লাল বেনারশী গায়ে জড়ানোর স্বপ্ন নিয়ে গাইবান্ধা রেল স্টেশন থেকে বগুড়ার সোনাতলা স্টেশনে প্রেমিক হাবিবর রহমানের কাছে চলে আসেন। কিন্তু জয়তারার ভাগ্যে বাসরঘরের বদলে জুটেছে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের লাশ কাটা ঘর।

কে কীভাবে জয়তারাকে হত্যা করেছে সেই কারণ জানতে তার শরীরকে কাটাকাটি করেছেন ফরেনসিক চিকিৎসকরা।

ঘটনাটি ঘটেছে গত ১৮ জানুয়ারি বগুড়ার সোনাতলায়। সেদিন বগুড়ার সোনাতলার ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া জয়তারা বেগম ওরফে লিমার লাশ অজ্ঞাত পরিচয় হিসেবে উদ্ধার করে পুলিশ। পরে তার ভাই দুলু ব্যাপারী জয়তারার লাশ শনাক্তের পর থানায় মামলা করলে পুলিশ প্রেমিক হাবিবর রহমানকে গ্রেপ্তার করে।

বুধবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেমিকা জয়তারাকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রেমিক হাবিবর।

মামলার তদন্ত কর্মকর্তা সোনাতলা থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) জব্বার আলী জানান, জয়তারার ব্যবহৃত মুঠোফোন নম্বরের সূত্র ধরে গত মঙ্গলবার রাতে সোনাতলা থেকে হবিবর রহমানকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :