যশোরে ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২০, ২২:৫৪ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২০, ২২:৫১

যশোরের সদর উপজেলার রূপদিয়ায় ভারতীয় নাগরিক স্বপন সরকারের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রূপদিয়া বাজারের মিস্ত্রীপাড়ায়।

নিহত ভারতীয় নাগরিক স্বপন সরকার রূপদিয়া মিস্ত্রীপাড়ার মৃত শীতানাথ সরকারের মেজ ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বড় ভাই বাবলু সরকারের (বাবলু কামার) বাড়িতে স্বপন সরকারের মৃত্যু হয়। তার এই মৃত্যু নিয়ে এলাকাজুড়ে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যুর খবরে সরেজমিনে গিয়ে বাবলু কামারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ছোট ভাই স্বপন সরকার ১৯৮২ সালের দিকে সপরিবারে ভারতের ২৪ পরগনা জেলায় গিয়ে বসবাস শুরু করেন। সর্বশেষ প্রায় ১৫ বছর আগে বাংলাদেশে বেড়াতে আসেন। এরপর গত ১ জানুয়ারি দালালের মাধ্যমে পাসপোর্ট ভিসা ছাড়াই আমাদের এখানে চলে আসে। তিনি চোখে কম দেখাসহ নানা রোগে আক্রান্ত।

নরেন্দ্রপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি মোহন লাল দাস, স্থানীয় ব্যবসায়ী অশোক রায়সহ এলাকাবাসী জানান, মৃত স্বপন সরকার গত ১ জানুয়ারি বাংলাদেশে আসার পর তার বড় ভাই বাবলু সরকার ও তার স্ত্রী বাড়িতে উঠতে দিতে না চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের আলীসহ এলাকাবাসীর মধ্যস্থতায় পৈত্রিক ভিটায় আশ্রয় পায়। তবে স্বপনের এই থাকাটা ভাই ববলু সরকার ও তার স্ত্রী মোটেও ভালোভাবে নিতে পারেনি। দাদা-বৌদির ধারনা স্বপন যদি তার প্রাপ্য সম্পত্তির ভাগ চেয়ে বসে সে কারণে তাকে কয়েক দফা ভারতে ফেরত পাঠাতে ব্যর্থ হয়ে কৌশলে হত্যার পরিকল্পনা করতে পারে বলে আশঙ্কা করেন প্রতিবেশীরা। মাত্র কয়েকদিনের ব্যবধানে স্বপনের এই মৃত্যুতে এলাকাবাসীর সন্দেহের সৃষ্টি হয়। খবর পেয়ে স্থানীয় নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ গোলাম মোর্তজা এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে স্বপনের মৃতদেহ মর্গে পাঠানো হয়।

সংবাদ পেয়ে ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের আলী, ইউপি সদস্য জাকির হোসেনসহ স্থানীয় পূজা পরিষদের নেতারা ছুটে যান।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :