পাকিস্তানের বিপক্ষে আত্মবিশ্বাসী মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২০, ১১:৪৬ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২০, ১০:৫১

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়ে পুরো সিরিজের জন্য আত্মবিশ্বাসী হয়ে উঠতে চান বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। নিরাপত্তা নিয়ে শংকা থাকলেও সফরের উদ্দেশ্যে বিমানের ওঠার সময়ই সব ধরনের আতঙ্ক মাথা থেকে ঝেড়ে ফেলেছেন জানান রিয়াদ। পাকিস্তানের নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট, প্রথম ম্যাচের আগে আজ সংবাদ সম্মেলনে এমনই বললেন রিয়াদ।

লাহোরে প্রথম টি-২০র আগে মাহমুদুল্লাহ বলেন, ‘আমরা কখনও এমন নিরাপত্তা দেখিনি। এই মূর্হুতে আমরা সত্যিই এটি উপভোগ করছি। পাকিস্তান আমাদের সর্বোচ্চ নিরাত্তাই ব্যবস্থা করছে এবং এ জন্য আমরা খুশী। নিরাপত্তার বিষয়টি আমরা দূরে সরিয়ে রেখেছি। আমরা যখন বিমানে উঠি, তখনই আমরা সেটিকেই বাংলাদেশের রেখে আসি। আমরা শুধু পাকিস্তানে ভালো খেলার চিন্তাই করছি। এখানে ভালো ক্রিকেট খেলার জন্য আমরা এখন অপেক্ষায় আছি।’

সব জল্পনা-কল্পনাকে বাদ দিয়ে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে বুধবার (২২ জানুয়ারি) রাতে চার্টার্ড পাকিস্তানে পৌঁছায় খেলোয়াড় কর্মকর্তাসহ ২৩ সদস্যের বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেই হবে সিরিজের তিন ম্যাচ।

১২ বছর পর পাকিস্তান সফর করছে বাংলাদেশ। নিরাপত্তার কারনে এবারের পাকিস্তান সফর করতে চায়নি বাংলাদেশ। কিন্তু গত ১৪ জানুয়ারি দুবাইয়ে আইসিসির সভাপতিকে নিয়ে দুবাইয়ে এক বৈঠকে সফর চূড়ান্ত করে বাংলাদেশ ও পাকিস্তান।

আগামী চার মাসে তিন দফায় এবারের সফর করবে বাংলাদেশ। এবারের টি-২০ সিরিজ হলো প্রথম ধাপ। এরপর দ্বিতীয় ধাপে পাকিস্তান সফরে রাওয়ালপিন্ডিতে ৭ থেকে ১১ ফেব্রæয়ারি পর্যন্ত প্রথম টেস্ট হবে। তৃতীয় ও শেষ ধাপে আাগমী ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে খেলবে টাইগাররা। করাচির ওয়ানডের পর ৫ এপ্রিল থেকে সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২৪ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরে স্মৃতিকাতর শাহরিয়ার নাফিস, আছে আক্ষেপও

রোনালদো নেই, সাদিও মানের জোড়া গোলে আল নাসরের জয়

সেমিফাইনালের আগে নিষেধাজ্ঞায় এমিলিয়ানো মার্টিনেজ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন মাহমুদউল্লাহ-শান্তরা

‘অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম, পেট ভরেনি এখনও’- ৫ উইকেট নিয়ে নাসুম

দুই হলুদ কার্ড পাওয়ার পরও মাঠ ছাড়েননি মার্টিনেজ, ফুটবল আইন কি বলে?

নিশ্চিত হলো ডিপিএলের সুপার লিগের ৬ দল

মুস্তাফিজের ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

পাঞ্জাবকে হারালেও জরিমানা গুনতে হয়েছে হার্দিক পান্ডিয়াকে

মাঝপথে ফেরায় আইপিএল থেকে পুরো টাকা পাবেন মুস্তাফিজ?

এই বিভাগের সব খবর

শিরোনাম :