মাগুরায় গুলিতে ‘ডাকাত’ সদস্য নিহত

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০২০, ১২:৩৪

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরা সদর উপজেলার বরই এলাকা থেকে মিন্টু গাজী নামে ৪২ বছর বয়সী একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে, যিনি ডাকাত দলের সদস্য বলে দাবি করছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে বরই গ্রামের স্লুইচ গেট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা নিজেদের মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছেন মিন্টু গাজী।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, রাতে গ্রামবাসী গোলাগুলির শব্দ শুনতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাগুলির স্থান থেকে একটি শুটারগান, দুটি গুলির কার্তুজ ও দুটি দা উদ্ধার করেছে পুলিশ। দুইদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে মিন্টু নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, নিহত মিন্টু গাজী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। সে নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ইতনা গ্রামের ফায়েক গাজীর ছেলে। তার নামে মাগুরা ফরিদপুর ও যশোরের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/এমআর