তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২০, ২১:২৪

বগুড়ায় তুচ্ছ ঘটনা নিয়ে আবু শাহেদ নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুরে বগুড়া সদরের নুনগোলা ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহেদ বগুড়া সদরের পূর্ব আশোকোলা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হোসেন ও সীমান্ত নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

বেলা সাড়ে ১১টায় স্থানীয় ন্যাংড়া বাজারে চুল কাটার সিরিয়াল দেয়া নিয়ে দশটিকা গ্রামের শান্ত এবং জনি নামে দুই যুবকের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরপর শান্ত ফোনে যুবলীগ নেতা রুবেলকে বিষয়টি জানালে রুবেল ওই সেলুনে এসে কর্মরতদের ওপর চড়াও হয়। এসময় নিহত শাহেদের ছোট ভাই জাফরুল রুবেলকে বাধা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে রুবেল জাফরুলকে মারধর করে। পরে জাফরুল বাড়িতে গিয়ে বড় ভাই শাহেদকে ঘটনাটি জানায়। এরপর শাহেদ বাড়ি থেকে সেলুনের উদ্দেশে রওনা হয়। পথে দুপুর সোয়া ১২টায় নুনগোলা ঈদগাহ মাঠের কাছে রুবেল ও তার সহযোগীদের সাথে শাহেদের দেখা হয়। এসময় ছোটভাই জাফরুলকে মারধরের কারণ জানতে চায় শাহেদ। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে রুবেল ও তার সহযোগীরা শাহেদের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা শাহেদকে উদ্ধার করে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ২টায় শাহেদ মারা যান।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল হোসেন ও সীমান্ত নামে এক যুবককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :