মাদারীপুরে ১৬ গুণীজনকে সম্মাননা

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০২০, ২১:৫৮

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরে এবিসিকে কল্যাণ সমিতির উদ্যোগে শুক্রবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে গুণীজন সম্মাননা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বৃত্তি প্রদান এবং গীতাপাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া এলাকায় প্রতিষ্ঠিত এবিসিকে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে এ অনুষ্ঠান হয়।

আলোকিত ১৬ গুণীজন ব্যক্তিরা হলেন- অধ্যাপক আশীষ কুমার বোস, ডা. সুখদেব বৈদ্য, অধ্যাপক হিতেন চন্দ্র মণ্ডল, ড. ননী গোপাল সরকার, অধ্যাপক অশোক কুমার সরকার, দিলীপ চন্দ্র বৈদ্য, ড. তপন কুমার বাগচি, অজয় কৃষ্ণ সরকার, নকুল কুমার বিশ্বাস, গোবিন্দ চন্দ্র বালা শম্ভুনাথ পান্ডে, ডা. অসীমা রানী সরকার, ডা. অনীল চন্দ্র রায়, সুভাষ চন্দ্র ওঝা, কৃষ্ণ কান্ত বিশ্বাস ও প্রেমানন্দ মণ্ডল।

অনুষ্ঠানে এবিসিকে কল্যাণ সমিতির সভাপতি বিশ্বজিৎ বৈদ্য নাদিম সভাপতিত্ব করেন। এসময় অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা শিক্ষা কর্মকর্তা সুবল চন্দ্র দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণতোষ মণ্ডল, সরকারি ডনোভান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার খান ও মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ।

এসময় আমগ্রাম, বাজিতপুর ও কেন্দুয়া অঞ্চলের বিভিন্ন বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান এবং গীতাপাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া এসব অঞ্চলের গুণীজনদেরও সংবর্ধনা দেয়া হয়।

সভা পরিচালনা করেন এবিসিকে কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)