টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন পেসাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ১১:৪৪

টি-টোয়েন্টি দল যখন পাকিস্তানে, ঢাকায় বসে নেই টেস্ট স্কোয়াড। নেইল ম্যাকেঞ্জি, চম্পাকা রামানায়েকে ও রায়ান কুকের অধীনে চলছে অনুশীলন। পাকিস্তানে হতে পারে ব্যাটিং উইকেটে। চ্যালেঞ্জ নিতে প্রস্তুত পেসাররা।

পাকিস্তানের ব্যাটিং সহায়ক উইকেটে, টেস্ট সিরিজে ভালো করার প্রস্তুতি নিচ্ছেন ফাস্ট বোলাররা। তবে নতুন কিছুর চেষ্টা না করে নিজেদের শক্তির জায়গায় দেয়া হচ্ছে গুরুত্ব। ভারত সফরে আলো ছড়ানো দুই পেসার আবু জায়েদ রাহি ও ইবাদত হোসেন পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন। ক্যারিয়ারের কথা চিন্তা করে সাদা বলের চেয়ে লাল বলের ক্রিকেটে এখন পূর্ণ মনোযোগ দিচ্ছেন দুই পেসার।

সিলেটের দুই পেসার ইবাদত ও রাহী সাদা পোষাকে আস্তে আস্তে অপরিহার্য হয়ে উঠছেন। সবশেষ ভারতের বিপক্ষে বিবর্ণ টেস্ট সিরিজে, এ দু’জন যা একটু আলো ছড়িয়েছেন। লাল বলে তাদের আবেদন এখন স্পষ্ট হচ্ছে। ফলে, শর্টার ফরম্যাটে ভালো করলেও তাদের মনোযোগ দিতে বলা হয়েছে লঙ্গার ভার্সনে। তারা সেটা মেনেও নিয়েছেন। নিজেদের আরো প্রস্তুত করছেন।

অনুশীলনের ফাঁকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পেসার আবু জায়েদ রাহি বলেন, ‘পছন্দের বল হলো লাল বল মানে লংগার ভার্সন। ছোটবেলা থেকে লাল বলে খেলে আসছি।’

উল্লেখ্য, তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে অবস্থান করছে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। আগামী মাসের ৭ থেকে ১১ ফেব্রুয়ারি প্রথম টেস্ট খেলতে পাকিস্তান যাবে বাংলাদেশ টেস্ট স্কোয়াড।

(ঢাকাটাইমস/২৫ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :