মেয়র হলে বস্তিবাসীদের পুনর্বাসনের ঘোষণা তাবিথের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ১২:৩০

মিরপুর এলাকায় প্রায়ই বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অভিযোগ ওঠে একটি মহল পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটায়। ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালও অভিযোগ করলেন বস্তিবাসীদের উচ্ছেদ করতে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেয়া হচ্ছে। তাই মেয়র হলে বস্তিবাসিদের পুনর্বাসনের ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন তিনি।

শনিবার সকালে মিরপুর ৬ নং সেকশনের কাঁচা বাজার এলাকায় গণসংযোগ শুরুর আগে তাবিথ আউয়াল বলেন, ‘রাজধানীর ব‌স্তিবাসী‌দের উচ্ছেদ কর‌তে বারবার প‌রিক‌ল্পিতভা‌বে আগুন লা‌গি‌য়ে দেওয়া হ‌চ্ছে। অগ্নিকাণ্ডের কারণে বস্তিবাসীরা অনেক কষ্টে আছেন। আমরা নির্বাচিত হতে পারলে তাদেরকে পুনর্বাসন করবো।’

বিএনপি মনোনীয় মেয়রপ্রার্থী বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করবো। কাউকে অন্যায় করতে দেয়া হবে না।

এ সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়েও কথা বলেন তাবিথ আউয়াল। সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া দুর্নীতি ও দুঃশাসনের সঙ্গে আপোস করেন না বলেই মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না। ১লা ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়ার পক্ষে যাবে। তাকে আটক রাখা যাবে না।

তাবিথের সঙ্গে প্রচারণায় অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

উপজেলা ভোটের মাঠে বিএনপির তৃণমূল নেতারা

উপজেলা নির্বাচনে অংশগ্রহণ: বিএনপির ৬৪ নেতাকে শোকজ

ভোটের মাঠ থেকে স্বজনদের সরাতে পারেননি আ.লীগের মন্ত্রী-এমপিরা

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে: বিএনপির আরও ৫ নেতা বহিষ্কার

সরকারকে পরাজয় বরণ করতেই হবে: মির্জা ফখরুল

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

এই বিভাগের সব খবর

শিরোনাম :