জন্মদিনের জন্য ডেকে কিশোরীকে ধর্ষণ: চার বন্ধু গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ১৫:৪৭

গাজীপুরের শ্রীপুরে জম্মদিনের কথা বলে ডেকে নিয়ে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

আব্দুল্লাহ আল মামুন জানান, চলতি মাসের ১৫ জানুয়ারি জন্মদিনের কথা বলে ওই কিশোরীকে শ্রীপুরে ডেকে নেয়া হয়। এক পর্যায়ে তাকে ফুসলিয়ে এর্নাজি ড্রিংক এর মাধ্যমে নেশা জাতীয় দ্রব্য পান করায় অভিযুক্তরা। পরে হত্যার ভয় দেখিয়ে ৪ বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন এবং র‌্যাবের কাছে অভিযুক্তদের গ্রেপ্তারে সহযোগিতা চান।

র‌্যাব কর্মকর্তা বলেন, অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাজবাড়ী এলাকা থেকে এজাহারনামীয় প্রধান আসামি শরীফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যে ময়মনসিংহের বিভিন্ন এলাকা হতে ইমরান হাসান সূজন, শরিফ উদ্দিন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেয়া তথ্যমতে ধর্ষণের পরিকল্পনা ও ধর্ষণকারী আহসান ওরফে হাসানকে গ্রেপ্তার এবং তাদের হেফাজত থেকে চারটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভিকটিমকে জন্মদিনের কথা বলে ডেকে নিয়ে নয়নপুরস্থ একটি বাসায় জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ উল্লাস করে। এক পর্যায়ে এর্নাজি ড্রিংকের মধ্যে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে অজ্ঞান করে একটি ঝোপের ভেতর নিয়ে ভিকটিমের হাত, পা, মুখ বেঁেধে তাকে পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় অভিযুক্ত ইমরান হাসান সূজন তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে তার ফেসবুক আইডিতে আপলোড করে।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :