আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় জয়পুরহাটে খোরশেদের সংবর্ধনা

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২০, ১৮:১৭

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

শান্তি ও মানবতা অ্যাওয়ার্ড পাওয়ায় জয়পুরহাটের আক্কেলপুরের জামালগঞ্জের চকবিলা গ্রামের খোরশেদ আলমকে সংবর্ধনা দিয়েছে গ্রামবাসী। শনিবার দুপুরে চকবিলা স্কুল মাঠে সংবর্ধনা উপলক্ষে গ্রামবাসীদের মধ্যে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর উপ-পরীক্ষা নিয়ন্ত্রক জাহিদুর রহীম, জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ডা. সামসুজ্জোহা, আক্কেলপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু রায়হান, আব্দুল লতিফ মণ্ডল, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক জয়নাল আবেদিন আন্তর্জাতিক শান্তি ও মানবতা অ্যাওয়ার্ডপ্রাপ্ত ওয়ার্ল্ড হিউম্যানিটি কমিশন বাংলাদেশের পরিচালক খোরশেদ আলম প্রমুখ।

বক্তারা বলেন, খোরশেদ আলম শুধু চকবিলা গ্রামবাসীর গর্ব নয়, তিনি বাংলাদেশের গর্ব। তিনি তার মানবতামূলক কাজ দিয়ে আরো এগিয়ে যাবেন। সবসময় মানুষের সেবায় থাকবেন তিনি, এমন প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা।

প্রসঙ্গত, ওয়ার্ল্ড হিউম্যানিটি কমিশনের পক্ষে ভারতের হায়দ্রাবাদে জনমানুষের পাশে থেকে ব্যক্তি উদ্যোগে মানবাধিকার উন্নয়ন এবং দুস্থ ও অসহায় মানুষের দুঃখ লাঘবে বিশেষ আবদান রাখায় আন্তর্জাতিক শান্তি ও মানবতা অ্যাওয়ার্ডপ্রাপ্ত হন খোরশেদ আলম।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেএম/এলএ)