হামলাকারীরা গ্রেপ্তার না হওয়ায় সাংবাদিকদের ক্ষোভ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ২০:২২

সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলাকারী রুনু খানসহ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন জামালপুরের কর্মরত সাংবাদিকরা। জামালপুর প্রেসক্লাবের আয়োজনে শনিবার বেলা ১১টায় শহরের দয়াময়ী চত্বরে এ মানববন্ধন হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চলনায় বক্তব্য দেন- সাংবাদিক দুলাল হোসাইন, মোস্তফা বাবুল, জাহাঙ্গীর আলম, বজলুর রহমান, আনোয়ার হোসেন মিন্টু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাসের গডফাদার ও ভূমিদস্যু রুনু খান তার সন্ত্রাসী বাহিনী সিনিয়র সাংবাদিক শেলু আকন্দকে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা গুঁড়িয়ে দিয়েছে। পঙ্গুত্ব নিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে কাতরাচ্ছেন শেলু আকন্দ।

এর আগে কালেরকন্ঠের সাংবাদিক মোস্তফা মনজুসহ একের পর এক সাংবাদিকদের ওপর হামলা করেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে রুনু খান বাহিনী। মামলা হলেও রাজনৈতিক প্রশ্রয়দাতাদের শেল্টারে পুলিশ গ্রেপ্তার করছে না। উল্টো প্রকাশ্যে মানববন্ধন করে সাংবাদিকদের হুমকি-ধামকি দিচ্ছে রুনু খান। এই সন্ত্রাসী রাজনৈতিক গডফাদার ও পুলিশের আস্কারা পেয়ে বেপোরোয়া হয়ে উঠেছে। যে কোনো মুহূর্তে প্রাণহানির আশঙ্কা নিয়ে জামালপুরের কর্মরত সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। অবিলম্বে রুনু খান ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেপ্তার, দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিকদের নিরাপত্তার দাবি জানিয়েছেন সাংবাদিকরা। নয়তো বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন বক্তারা।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :