কৃষকলীগ নেতার নামে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার দাবি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ২০:৪৬

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজারে জেলা কৃষকলীগের কৃষি ঋণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক ও দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামিম মোল্যার বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। শনিবার বেলা ১১টায় চিতারবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- দাদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি শামচুল হক সরদার, ইউপি সদস্য আব্দুস ছোবহান, লস্কর মাতুব্বর, রমজান মোল্যা, বাদশা মোল্যা, মাজেদ ব্যাপারী, মঙ্গল মোল্যা, কাশেম মাতুব্বর, আব্দুল বাকী মোল্যা, আব্দুল মান্নান মাতুব্বর, আবু তাহের, সাইদুর রহমান সোহরাব, ওহিদুজ্জামান সবুজ, ফয়সাল আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি দাদপুর ইউনিয়নে বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া মওলা বিশ্বাসের আধিপত্য বিস্তারের চেষ্টায় তার ব্যক্তিগত কার্যালয়কে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় বলে পরিচয় দিয়ে ভাঙচুরের নাটক সাজায়। এ ঘটনাকে কেন্দ্র করে চিতারবাজারে শামীম মোল্যা ও মওলা বিশ্বাসের গ্রুপের লোক শাহজাহান মোল্যার ও আজম মোল্যার ভেতর রাজনৈতিক মতভেদের কারণে সংঘর্ষ হয়। এ ঘটনায় মওলা বিশ্বাস ও শামীম মোল্যার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়। এর ফলে ২১ জানুয়ারি রাতে শামীম মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ফরিদপুর বিচারিক আদালতে পাঠানো হলে আদালত জামিন না মঞ্জুর করে শামীম মোল্যাকে জেলহাজতে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :