ভালো অভিনেত্রী হতে চান মধুলতা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ০৯:৫৫

মধুলতা, খুব ছোট্ট একটি নাম। বর্তমান সময়ের একজন উঠতি অভিনেত্রী তিনি। নাটক এবং চলচ্চিত্র দুই মাধ্যমেই কাজ করেছেন। তাকে দেখা গেছে টিভি বিজ্ঞাপনেও। খুব অল্প সময়ে তিনি বেশ ভালোই পরিচিতি পেয়েছেন বাংলা শোবিজাঙ্গণে।

মধুলতার অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল ২০১৫ সালের মাঝামাঝি সময়ে। ওই সময় মিডিয়ার কিছু কাছের বন্ধুর মাধ্যমে তিনিও পথ চলতে শুরু করেন এই জগতে। গত পাঁচ বছরে তিনি কাজ করেছেন শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, নাটক এবং চলচ্চিত্রে।

এই অভিনেত্রী চলচ্চিত্রে কাজ করেছেন মাত্র একটি ছবিতে। সেটির নাম ‘সন্ত্রাসী’। ছবিটির পরিচালক রবিউল ইসলাম রাজু। মধুলতা জানান, ‘চলচ্চিত্রে আমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে। আর ভালো লাগে রোমান্টিক সংলাপ বলতে।’

অভিনয় জগতে এসে তেমন কোনো বাধার মুখে না পড়লেও তার এই জীবন পছন্দ নয় মধুলতার পরিবারের। সেটাও জানালেন তিনি। তবে নায়িকা জানান, অভিনয়ের ব্যাপারে তার ভাইয়ের সমর্থন আছে। তিনিই তাকে উৎসাহ দেন। তার ভাইও মিডিয়ার সঙ্গে যুক্ত।

মধুলতা জানান, বর্তমানে তিনি বিটিভিতে প্রচারিত বেশ কয়েকটি ডকুমেন্টরিতে উপস্থাপনার কাজ করছেন। আর ভবিষ্যতে তিনি খুব ভালো একজন অভিনেত্রী হতে চান। জায়গা করে নিতে চান সবার হৃদয়ে।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :