টি-টোয়েন্টি বিশ্বকাপ বর্জনের হুমকি পাকিস্তানের!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১০:৫০

এশিয়া কাপে ভারতীয় দল পাকিস্তানে না গেলে অস্ট্রেলিয়ায়া টি-২০ বিশ্বকাপে দল পাঠাবে না। এমন হুঁশিয়ারি দিয়ে আইসিসিকে কার্যত ‘ব্ল্যাকমেইল’ করার চেষ্টা করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডে চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ওয়াসিম খান।

অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে বসছে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে টি-টোয়েন্টি এশিয়া কাপ। এই সংস্করণ আয়োজনের দায়িত্ব পেয়েছে পাকিস্তান। কিন্তু পাকিস্তানের মাটিতে গিয়ে খেলতে চায় না বিসিসিআই।

শোনা যাচ্ছিল, এশিয়ার কাপের দায়িত্ব অন্য দেশকে দেওয়া হতে পারে। কিন্তু পাক বোর্ডের সিইও সেই জল্পনা খারিজ করে দিয়েছেন। তাঁর কথায়, পাকিস্তান বা আইসিসি এশিয়া কাপের স্থান বদল করতে পারে না। সিদ্ধান্ত নেবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

ভারতকে পাকিস্তানে নিতে আইসিসির উপরে চাপ তৈরির চেষ্টা করেছেন পিসিবি সিইও। তিনি বলেন, ‘এশিয়া কাপে ভারতের জন্য দুটি জায়গা বাছাই করেছি। এশিয়া কাপে পাকিস্তানে ভারত না আসলে টি-২০ বিশ্বকাপ অংশ নেব না।’

নিরাপত্তার কারণে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজন থেকে বিরত থেকে পাকিস্তান। ২০০৯ সালে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বাসে জঙ্গি হামলার পর বন্ধ হয়ে যায় সে দেশের মাটিতে খেলা। অতিসম্প্রতি বেশ কয়েকটি দেশ পাকিস্তানে গিয়ে খেলেছে।

(ঢাকাটাইমস/২৬ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :