ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই অটোযাত্রী নিহত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২০, ১১:৫১ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১১:৩২

ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ পাঁচজন।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার সীমান্তবর্তী ময়মনসিংহ- মুক্তাগাছা সড়কের কুমারগাতা ইউনিয়নের গন্ধর্বপুর এলাকায় একটি অটোরিকশা এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম হারুন অর রশিদ। তিনি মুক্তাগাছার বাসিন্দা মধুপুর পৌরসভার উপ সহকারী প্রকৌশলী ও হায়দর আলী বীর বিক্রমের ছেলে। নিহত অন্যজনের নামপরিচয় জানা যায়নি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও বেশি ভালো না বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর জানান, যাত্রী নিয়ে অটোরিকশাটি ময়মনসিংহের দিকে যাচ্ছিল। দুর্ঘটনাস্থলে পৌঁছার একটু আগে অটোটি একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে অটোটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই অটোযাত্রী মারা যান। আহত হয় অটোচালক ও শিশুসহ আরও পাঁচজন। তাদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :