সময় এসেছে রুখে দাঁড়ানোর: তাবিথ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২০, ১৪:৫০ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১২:৫২

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘সময় এসেছে রুখে দাঁড়ানোর। অনেক ভয়ভীতি আসবে। ভয়কে জয় করে ঐক্যবদ্ধ হয়ে ব্যালটের মাধ্যমে জবাব দেবেন। নিজেদের উন্নয়নে ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দেবেন।’

রবিবার সকাল পৌনে ১১টায় রাজধানীয় কড়াইল বস্তির মোশাররফ বাজার গেট থেকে ১৭তম দিনের গণসংযোগ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

এ সময় মেয়র হলে তার কিছু পরিকল্পনার কথা জানান তাবিথ। তিনি বলেন, পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না। গুলশান-বনানীতে সবচেয়ে ধনীরা বসবাস করে তার পাশে কড়াইল বস্তিতে সবচেয়ে হতদরিদ্র মানুষের বসবাস। ধনী দরিদ্রের এমন বৈষম্য থাকতে পারে না। তাই তাদের জন্য আগে দীর্ঘমেয়াদী পুনর্বাসন ব্যবস্থা করতে হবে।

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী বলেন, দুর্নীতি, দুঃশাসনের জবাব ব্যালটের মাধ্যমে দিতে হবে। পরিবর্তনের সময় এসেছে। ১ ফেব্রুয়ারি ভোটের মাধ্যমে পরিবর্তন আনতে হবে, খালেদা জিয়া মুক্তি পাবেন।

গণসংযোগে তাবিথের সঙ্গে আরও অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, বিএনপি নেতা মোহাম্মদ শাহজাহান, খন্দকার আবু আশফাক, আহসান উল্লাহ হাসান, সাবেক এমপি শাম্মি আক্তার, জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নু, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলটন প্রমুখ।

এছাড়া ঢাকা উত্তর সিটি নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ডে বিএনপি মনোনীত কমিশনার প্রার্থী ফারুক হোসেন ভুইয়া (ঠেলাগাড়ি মার্কা), ২০ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান বাচ্চু (ব্যাডমিন্টন র‌্যাকেট মার্কা), ১০ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে বিএনপি মনোনীত প্রার্থী পেয়ারা মোস্তফা (গ্লাস মার্কা) সহ বিএনপি ও অঙ্গদলের বিপুল নেতাকর্মী অংশ নেন।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/বিইউ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :