সাকিব-মুশফিকের অভাব বোধ করছি: ডোমিঙ্গো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১৭:৫৭

নিষেধাজ্ঞার কারণে দলে নেই সাকিব। সেই সাথে মিডল অর্ডারে মুশফিকুর রহিমের অভাব বেশ ভালোভাবেই টের পেয়েছে বাংলাদেশ দল। সংবাদ সম্মেলনে এই দুই ক্রিকেটারের পাশাপাশি সাইফউদ্দিনের কথাও বললেন টাইগার বস রাসেল ডোমিঙ্গো।

পিঠের চোটের কাণে অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে অবস্থান করছেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। পাকিস্তান সফরের আগে সুস্থ হেয়ে ওঠার কথা থাকলেও শেষ অবধি পাকিস্তান সফরে আসা হয়নি সাইফের। অন্যদিকে পারিবারিক কারণে পাকিস্তানে যাননি মুশফিক। তার না আসা নিয়ে পাকিস্তান মিডিয়ায় বেশ আলোচনা হয়েছে। অবশ্য আলোচনার চেয়ে তার ব্যাটিংটাই বেশি মিস করেছে প্রথম দুই ম্যাচে।

মুশফিক না থাকাতে মিডল অর্ডারের কেউই পারফর্ম করতে পারছে না। তাই তো দলের পরাজয়েরর পর সংবাদ সম্মেলনে তাকে ঘিরে প্রশ্নটা ছুঁড়ে গেছে হেড কোচ ডোমিঙ্গোর কাছে। অবশ্য ডোমিঙ্গো সাকিব, মুশফিকের চেয়ে স্কোয়াডে যারা আছে তাদেরকেই বেশি গুরুত্ব দিয়েছেন।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টাইগার বস বলেন, ‘আমার মনে হয় আমরা তিনজন ক্রিকেটারকে মিস করছি। সাকিব, মুশফিক ও সাউফউদ্দিন। টি-টোয়েন্টিতে কে কোন পজিশনে খেলবে সেটা বড় বিষয় নয়। ম্যাচের পরিস্থিতি বুঝে খেলাটাই আসল। কয়েকজন ভালো ক্রিকেটার নেই আমাদের দলে, কিন্তু স্কোয়াডে যারা আছে তারাও ভালো অবস্থানে রয়েছে। সমস্যা হল তারা নিজেদের সেরাটা প্রকাশ করতে পারছে না।’

(ঢাকাটাইমস/২৬ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :