বাইশ গজে ফিরছেন ওয়াসিম আকরাম!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ২০:৪৩

আবারো বল হাতে মাঠে নামছেন পাকিস্তানের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। অস্ট্রেলিয়ার ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যার্থে গঠিত ফান্ড এর পক্ষ থেকে সাবেক ক্রিকেটারদের নিয়ে একটি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই ম্যাচে রিকি পন্টিং, শচীন টেন্ডুলকারদের সাথে আবারো মাঠে নামবেন ওয়াসিম আকরাম।

ভয়াবহ দাবানলে বিশাল ক্ষয়ক্ষতি হয়েছে অস্ট্রেলিয়ায়। পুড়ে গেছে মাইলের পর মাইল বনাঞ্চল। মারা গেছে ১০০ কোটিরও বেশি প্রাণী। যে আগুন থেকে নিস্তার পায়নি মানুষ ও । সেজন্য চ্যারিটি ম্যাচের আয়োজন করল অস্ট্রেলিয়া। এদিকে পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ও ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংকে ফের দেখা যাবে ব্যাট-বল হাতে। এ দুই কিংবদন্তি ক্রিকেটার অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার নিমিত্তে ‘বুশফায়ার ক্রিকেট ব্যাশ’ নামে এক চ্যারিটি ম্যাচ খেলবেন।

চ্যারিটি ম্যাচটি হবে দুই সাবেক অজি ক্রিকেটার রিকি পন্টিং একাদশ বনাম শেন ওয়ার্ন একাদশের মধ্যে। সাবেক ও বর্তমান কিংবদন্তি ক্রিকেটারদের সমন্বয়ে ম্যাচটি হবে ৮ ফেব্রুয়ারি।

ওয়াসিম-যুবরাজ ছাড়াও অনেক কিংবদন্তি ক্রিকেটারকে দেখা যাবে মাঠে। অজিদের মধ্যে পন্টিং-ওয়ার্ন-অ্যাডাম গিলক্রিস্ট ছাড়াও খেলবেন আরও সাবেক ১০ ক্রিকেটার। অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার, ব্রেট লি, মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসনের মতো তারকাও থাকবেন ম্যাচটিতে।

উল্লেখ্য, চ্যারিটি ম্যাচটি থেকে প্রাপ্ত সমস্ত অর্থ দান করে দেওয়া হবে বুশফায়ার রিলিফ ফান্ডে।

(ঢাকাটাইমস/২৬ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :