প্রধানমন্ত্রীর সাহস ও সততা আছে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ২১:১৭

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন,আমি এমন একজনের নেতৃত্বে কাজ করি- যার সাহস ও সততা আছে। তিনি তুলনাহীন দেশপ্রেমিক। তিনি নিরেট বাঙালি। মেকি বাঙালিত্বে বিশ্বাসী নন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। তিনি ২৪ ঘণ্টা নয়, ৫০ ঘণ্টা একটানা কাজ করেন দেশের উন্নয়নের জন্য। পাকিস্তানি হানাদার বাহিনী আমাদের লক্ষ লক্ষ নারী-পুরুষকে হত্যা করেও দমিয়ে রাখতে পারেনি। বৃটিশ, পাঠান, তুর্কি, মোগল, সেন, পালরা হাজার বছর আমাদের শাষণ ও শোষণ করেও পারেনি। কেউ তা রুখতে পারবে না। কোন অপপ্রচার চালিয়ে লাভ হবে না। হাওরাঞ্চলে প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নজর আছে, তাই সে অনুযায়ী কাজ করছেন।

রবিবার বেলা ১১টায় সুনামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের মন্ত্রী বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মন, শরীর ভাল রাখে। বিশ্বের কাছে বাংলাদেশ এখন বিস্ময়ের নাম। তোমরা সঠিক আর ন্যায়ের পথে থেকে সঠিক ইতিহাস জেনে দেশ গঠনে এগিয়ে যাবে।

মন্ত্রী বলেন, বাংলার বাইরে সারাবিশ্বে অবস্থানকারী বাঙালিরা এখন পরিচয় সংকটে আছে। কিন্তু একমাত্র বাংলাদেশেই নিরাপদে ও সমান মর্যাদায় বাঙালিরা বসবাস করতে পারছে। আর কোথাও এটা সম্ভব নয়। আমরা সব বাঙালিদের জন্য নিরাপদ, সুখী ও সৃমদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই।

অনুষ্ঠানে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ্, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

সাকিবের বিএনএমে যোগ দেওয়ার ছবি প্রসঙ্গে যা বললেন মেজর হাফিজ

পৃথিবীতে কোনো দেশের গণতন্ত্র পারফেক্ট না: ওবায়দুল কাদের

সাকিবের বিএনএমে যোগ দেওয়ার বিষয়ে কিছু জানি না: ওবায়দুল কাদের

বিএনপির কেন্দ্রীয় তিন নেতার পদোন্নতি

দুর্নীতি ও ভোটাধিকার হরণ ছাড়া আ.লীগের আর কোনো অর্জন নেই : এবি পার্টি

‘দেশে ইসলামবিদ্বেষী অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’

ক্ষমতাসীনদের কেউ ভালো নেই: গয়েশ্বর

সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার: গণতন্ত্র মঞ্চ

ইফতার পার্টিতে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আ.লীগের গিবত গায়: প্রধানমন্ত্রী

বাংলার মাটি থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :