‘অনিয়ম হলে লিখেন, আক্রোশাত্মক নয়’

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ২১:৪৯

গুচ্ছ গ্রাম আবাসন কাজে অনিয়ম হলে আমাকে জানান আর আপনারাও লিখেন, তবে আক্রোশাত্মক লিখবেন না- আমি আপনাদের সহযোগিতা চাই। কারণ আপনারাই সমাজের নানান অসংগতি তুলে ধরবেন। আমার কাছে তথ্য চাইবেন আমি দেব, দিতে বাধ্য। আমি নিয়মের মধ্যে থেকেই কাজ করি, আর করছি। এই প্রকল্প করতে কিছু ভূমিখেকুদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। এতে কারো ক্ষতি হতে পারে, কিন্তু আমি কারো ক্ষতি করার জন্য সেই কাজটি করি না। বরং জনস্বার্থে সেইসব কাজ করে থাকি। ভুল হতে পারে, আপনারাই আমাকে সেই ভুলগুলো শুধরানোর সুযোগ দেবেন আর আগামী মুজিববর্ষেই ভূমিহীনদের মাঝে বিতরণ করা হবে। এভাবেই নিজের বিরুদ্ধে সম্প্রতি প্রকাশিত সংবাদের প্রসঙ্গে রবিবার সকালে নিজ কার্যা লয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন। 

তিনি বলেন, আমি কোন সংবাদকর্মী ভাইকে হুমকি বা কোন ধরনের অসদাচরণ করিনি। কেনই বা করতে যাব। আমার কাজ সবাইকে সাথে নিয়ে এই উপজেলার সকল কাজের বাস্তবায়ন করা। একটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় সংবাদকর্মীকে বলেছি, সংবাদ করেছেন আমাকে তো আপনি ফোন দেননি। এমন কি আপনি আমার সাথে সরাসরি কোন কথাও বলেননি, অথচ সংবাদে আমার বক্তব্য দিলেন! এ নিয়ে একটু ভুল বোঝাবুঝি হয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান, উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সহসভাপতি বাবারুল হাসান বাবলু, সাধারণ সম্পাদক আলম সাব্বির, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, কোষাধ্যক্ষ সাজ্জাদ হোসেন শাহ, সামায়ুন কবীর, আবির হাসান মানিক, আহাম্মদ কবীর, রোমান আহমেদ তুষা, শাবজল আহমদসহ উপজেলার বিভিন্ন জাতীয় দৈনিক, আঞ্চলিক দৈনিক, স্থানীয় দৈনিক পত্রিকা ও অনলাইন পোর্টালের সাংবাদিকরা।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :