দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১১:৫২ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ০৯:২৬
ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ পৌরসভায় একটি পুকুর থেকে তূর্জয় সরকার নামের তিন মাস দশ দিন বয়সী এক পুলিশ কনস্টেবলের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তূর্জয় সরকার সেনবাগ থানার পুলিশ কনস্টেবল সুমন সরকারের ছেলে।

পুলিশ জানায়, কনস্টেবল সুমন সরকার তার পরিবারের সঙ্গে পৌরসভার বিন্নাগনি এলাকায় ভাড়া বাসায় থাকতো। রবিবার সন্ধ্যায় দোলনায় শিশু তূর্জয় সরকারকে ঘুমিয়ে রেখে বাথরুমে যায় সুমনের স্ত্রী। বাথরুম থেকে ফিরে দোলনায় তূর্জয়কে দেখতে না পেয়ে কক্ষে ঘুমিয়ে থাকা সুমনকে ডেকে তূর্জয়ের কথা জিজ্ঞেস করে তার স্ত্রী। পরে আশপাশে খোঁজাখুঁজি করে তূর্জয়ের কোনো সন্ধান না পেয়ে বাসার বাইরে খুঁজতে থাকেন তারা। এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে কিছুটা দূরের একটি পুকুরের মধ্যে তূর্জয়ের ভাসমান লাশ দেখতে পেয়ে উদ্ধার করে তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় নিহতের বাবা কনস্টেবল সুমন সরকার বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তির নামে থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :