টেস্ট দলে ফিরছেন তামিম-তাসকিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১২:৩৭ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১২:২৪

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের দল ঘোষণা হবে শীঘ্রই। ভারতের বিপক্ষে স্কোয়াড থেকে নাম সরিয়ে নেওয়া তামিম ইকবাল ফিরছেন পাকিস্তান সফরের দলে। তাছাড়া দীর্ঘদিন পর টেস্ট দলে ফেরার সম্ভাবনা তাসকিন আহমেদের।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরবে বাংলাদেশ। মূলত তিন দফায় প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ দল। জানা গেছে, ইতোমধ্যে স্কোয়াডও প্রস্তুত করে ফেলেছেন নির্বাচকরা। অপেক্ষা কেবলেই নাজমুল হাসানের সবুজ সংকেতের।

এই টেস্টের মধ্যে দিয়ে সাদা পোশাকের ক্রিকেটে ফিরবেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। শেষবার টেস্ট খেলেছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে। সফরে মুশফিক আগেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সফরে না যাওয়ার কথা। জোর গুঞ্জন উঠেছে টেস্ট স্কোয়াডে ফিরবেন তাসকিন আহমেদও।

তাছাড়া টাইগারদের সর্বশেষ টেস্ট দল থেকে খুব একটা পরিবর্তন ঘটবে না পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের দলে। আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে মাঠে নামবে দুই দল।

পাকিস্তান সফরের সম্ভাব্য একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

(ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :