লৌহজংয়ে দুজনের আকস্মিক মৃত্যু, আতঙ্ক

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২০, ১৮:২৯ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২০, ২০:৫৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় অজ্ঞাত রোগে দুজনের মৃত্যু হয়েছে। তাদের শরীরে ছোপ ছোপ দাগ দেখা গেছে। এই ঘটনার পর এলাকায় করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে নিহতরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হাসান পাটোয়ারী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ২টায় উপজেলার যশলদিয়া এলাকায় মীর সোহেলের শিশুপুত্র আব্দুর রহমান মারা যায়। এর আগে একইদিন রাত ৮টায় মীর জুয়েলে স্ত্রী শামীমা আক্তার মারা যান। মারা যাওয়া দুজন সম্পর্কে চাচি-ভাতিজা।

নিহত শামীমার স্বামী মীর জুয়েল বলেন, রবিবার সকালে হঠাৎ শামীমার শরীরে ব্যথা অনুভব করলে স্থানীয় পল্লী চিকিৎকসকে জানাই। পল্লী চিকিৎসক এসে জ্বর হয়েছে বলে নিশ্চিত করে ওষুধ দিয়ে যান। পরে তার হাত পায়ের আঙুল বাঁকা হতে শুরু করে এবং দাঁত লেগে যায়। একপর্যায় সকাল ৮টায় মারা যান শামীম। একই রাতে ভাতিজা আব্দুর রহমানেরও একইভাবে মৃত্যু হয়।

এ ব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হাসান পাটোয়ারী ঢাকা টাইমসকে বলেন, ঘটনাস্থল উপস্থিত হয়ে নিহত রহমানের ছবি সংগ্রহ করা হয়েছে। নিহতের লক্ষণ দেখে করোনা ভাইরাস নিশ্চিত হওয়া যায়নি। বিশেষ টিমের পরীক্ষা শেষে বিষয়টি নিশ্চিত করা যাবে।

এদিকে ঘটনার পরই এলাকা করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বিশেষ করে এলাকাটিতে পদ্মা সেতু ও যশলদিয়া পানি শোধনাগারে নির্মাণ কাজ চলমান থাকায় চীনসহ বিভিন্ন দেশের নাগরিকদের উপস্থিতি রয়েছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/জেবি)