নোয়াখালীতে গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ৩

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ২০:২০

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে কোহিনুর আক্তার স্বর্ণা নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ^শুর পরিবারের বিরুদ্ধে। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তাররা হচ্ছেন- লাইলি বেগম, শাহিনুর আক্তার রিতা ও রিয়াজ হোসেন।

স্থানীয়রা বলছে, নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের আনাবের বাড়ির আলমগীর হোসেন সোহেলের সাথে কয়েক বছর আগে দক্ষিণ সোনাপুর এলাকার ছালেহ আহমেদের মেয়ে কোহিনুর আক্তার স্বর্ণার বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রবিবার সকালে শ^শুরবাড়িতে কোহিনুরের কক্ষ থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন ভেতরে গিয়ে বিছানায় কোহিনুরের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে বিকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের পিতা ছালেহ আহমেদ অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মেয়ে কোহিনুরকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের শাস্তি দাবি করেন।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চৌধুরী বলেন, ঘটনায় রবিবার রাত সাড়ে ১২টার দিকে নিহতের বাবা ছালেহ আহমেদ বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। মামলার পরে পশ্চিম চরউরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলায় উল্লিখিত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের কারাগারে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :