ব্রায়ান্টের মতো কিংবদন্তিরা হারিয়ে যান না: সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ২০:৩৭ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ২০:৩৫

পরলোকগমন করলেন বিশ্বের অন্যতম সেরা ক্রীড়াবিদ কোবি ব্রায়ান্ট। রবিবার ক্যালিফোর্নিয়ার স্থানীয় সময় সকালে মারাত্মক এক হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান এই সুপারস্টার।

এনবিএর লেজেন্ড হেলিকপ্টারে করে চারজন সহযাত্রীর সাথে যাত্রা করছিলেন। পথিমধ্যে লস এঞ্জেলেস থেকে ৪০ মাইল উত্তর পশ্চিমে বিধ্বস্ত হয় তাকে বহনকারী প্রাইভেট হেলিকপ্টারটি। ব্রায়ান্টের মেয়ে জিয়ান্নাও তার বাবার সাথে একই হেলিকপ্টারে থাকায় একই পরিণতি হয়েছে তারও।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সর্বমোট ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। বাস্কেটবলের ইতিহাসে সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে ধরা হয়ে থাকে এই ব্রায়ান্টকে। খেলোয়াড়ি জীবনে তিনি সবচেয়ে বেশি সুনাম অর্জন করেছেন লস এঞ্জেলেস লেকার্সের হয়ে।

কোবি ব্রায়ান্টের মৃত্যুতে শোকাহত টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব বলেছেন, কোবি ব্রায়ান্ট এর মতো কিংবদন্তিরা তাই কখনোই হারিয়ে যান না।

ব্রায়ান্টকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া পোস্টে সাকিব আল হাসান লিখেছেন, ‘যতই প্রতিভা থাকুক না কেনো, সেরাদের সেরা হওয়ার জন্য চাই অধ্যবসায়, কঠোর পরিশ্রম এবং দৃঢ়তা। কোবি ব্রায়ান্ট এর মতো কিংবদন্তিরা তাই কখনোই হারিয়ে যান না। তাঁরা নিজেদের কাজের মধ্যে দিয়ে বেঁচে থাকেন লাখো মানুষের অনুপ্রেরণা হয়ে। তাঁর অকাল মৃত্যুতে আমি প্রচন্ড শোকাহত। সেইসাথে তাঁর পরিবারের প্রতি রইলো আমার আন্তরিক সমবেদনা এবং প্রার্থনা।’

(ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :