৫০ ওভারের ম্যাচে ৮১৮ রান!

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২০, ২১:১৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ঢাকার বিভাগীয় ক্রিকেটে কত বিস্ময়কর ঘটনায় ঘটে! সোমবারের একটি ঘটনা অবাক করার মতো। এদিন দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের একটি ম্যাচে দুই দল মিলে ৮১৮ রান করেছে।

এদিন সিটি ক্লাব মাঠে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির বিপক্ষে ৫০ ওভারে ৪৩২ রান করে নর্থ বেঙ্গল ক্রিকেট একাডেমি। পরে ব্যাট করতে নেমে ট্যালেন্ট হান্ট করে ৩৮৬ রান। যার ফলে ৪৬ রানে জয় পায় নর্থ বেঙ্গল।

এই ম্যাচে দুই দল মিলে ৪৮টি ছক্কা মেরেছে। চার হয়েছে ৭০টি। বিধ্বংসী ব্যাটিং করেছেন নর্থ বেঙ্গলের ওপেনার শাওন ইসলাম। ৩৩ বলে ১০টি চার ও ৮টি ছক্কায় ৯২ রান করেন এই ওপেনার। আরেক ওপেনার মাহাফিল ইসলাম ১১৭ বলে করেন ১১৬ রান।

ওয়ানডাউনে নেমে ৯৫ বলে ১০৭ রান করেন মোহাইমিনুল ইসলাম। চারে নেমে ২৫ বলে ৫৮ করেন ইদ্রিস আলী। আর ১৯ বলে অপরাজিত ৪৫ রান করেন আল জুবায়েদ। ৫০ ওভারে ৪ উইকেটে ৪৩২ রানের বিশাল স্কোর গড়ে দলটি।

ট্যালেন্ট হান্ট হেরে গেলেও দলের ব্যাটসম্যানরা দুর্দান্ত খেলেছেন। দলটির ওপেনার রুশাদ হোসেন ২৩ বলে ৬৭ রান করে দলকে ভালো শুরু এনে দেন। এরপর রিয়াজুল ইসলামের ১০৪ বলে ১১২ রান ও এনামুল কবিরের ৫৭ বলে ৫৯ রানের ইনিংসের উপর ভর করে ৩৮৬ রান করতে সক্ষম হয় ট্যালেন্ট হান্ট।

(ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/এসইউএল)