পরীমনির ‘স্বপ্ন পূরণ’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ০৯:৩৩
ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র একটি দৃশ্যে পুলিশ অফিসার পরীমনি

ঢালিউডের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পরীমনি। মিষ্টি চেহারা ও হাসির জন্যও তিনি সুপরিচিত। তার মতো সুদর্শনা অভিনেত্রী বাংলাদেশের চলচ্চিত্রে খুব কমই আছেন। ছোটবেলা থেকে পরীমনির স্বপ্ন ছিল পুলিশ অফিসার হওয়ার। সেভাবে পুস্তুতিও নিয়েছিলেন। কিন্তু ভাগ্যের চক্রাকারে তিনি হয়েছেন নায়িকা। তাই পুলিশ অফিসার হওয়ার স্বপ্নটা তার বাস্তবে পূরণ হয়নি।

তবে ছোটবেলা থেকে লালিত স্বপ্ন বাস্তবে না হলেও পর্দায় পুলিশ অফিসার হয়ে সেই স্বপ্ন পূরণ করেছেন ঢালিউড সুন্দরী পরীমনি। দুধের সাধ ঘোলে মেটানো আরকি। সোমবার এফডিসিতে পুলিশের পোশাকে দেখা মিলল এই নায়িকার। তরুণ নির্মাতা সাঈদ উন নবী পরিচালিত ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন পরীমনি। এফডিসিতে চলছিল তারই শুটিং।

পরীমনি জানান, ‘আমার বাবা ছিলেন পুলিশ অফিসার। আমার জন্মের পর মা মারা যান। তারপর বাবা সবকিছু ছেড়ে চলে যান দেশের বাইরে। বাবা পুলিশ ছিলেন, এটা জেনেই আমার আগ্রহ হয়েছিল পুলিশ অফিসার হওয়ার। কিন্তু বাস্তবে সেই স্বপ্ন পূরণ হয়নি।’

প্রথমবার এমন একটি চরিত্রে অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, ‘পুলিশ হওয়ার ইচ্ছেটা বহুদিনের। সাধারণ মানুষের কাছে পুলিশের পোশাকের একটা সম্মান আছে। এবার সেই পোশাক পরে আমি সম্মান পাব দর্শকের। ভাবতেই ভালো লাগছে! আশা করছি, আমার নতুন এই রূপ দর্শকদের কাছে বেশ ভালো লাগবে।’

গত বছরের মে মাসে মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় শুরু হয়েছিল ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র কাজ। চলতি বছর নতুন করে সিরিজটির পরিচালনা করছেন সহিদ উন নবী। এতে পরীমনির বিপরীতে আছেন মডেল ও অভিনেতা সজল। তার চরিত্রটির নাম সুলতান। আরও আছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

পরীমনি অভিনীত শেষ ছবি ‘বিশ্বসুন্দরী’। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। এখানে পরীমনির বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন হালের সেনসেশন সিয়াম আহমেদ। ছবিটির শুটিং ইতোমধ্যে শেষ। আসছে ভালোবাসা দিবসে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’ রুপালি পর্দায় ওঠার কথা রয়েছে।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :