কেক ভাগাভাগি নিয়ে তর্কে বড় ভাই খুন

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২০, ১২:২২ | আপডেট: ২৮ জানুয়ারি ২০২০, ১২:৪৮

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাই আব্দুল্লাহর দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কেওতা গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবুবকর সিদ্দিকের ছেলে। তিনি ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। ছোট ভাই আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দোকান থেকে আনা কেক ভাগ করাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে আব্দুল্লাহ দা দিয়ে তার বড় ভাই আব্দুর রহমানের মাথায় কোপ দেয়। এতে তিনি মারাত্মক যখম হন। প্রতিবেশীদের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, ‘নিহতের দাদা আব্দুল খালেক বাদী হয়ে আব্দুল্লাহকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারে সম্ভাব্য সব জায়গায় অভিযান চালানো হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।’       

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ