নতুন নায়িকা পেলেন বাপ্পী

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ১৩:৩৮

আট বছরের ফিল্মি কেরিয়ারে মাহিয়া মাহি, আঁচল, ববি, বিদ্যা সিনহা মিমদের মতো জনপ্রিয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। এছাড়া কাজ করেছেন বেশ কয়েকজন নতুন নায়িকার সঙ্গেও। সেই ধারাবাহিকতায় নতুন ছবি ‘সিক্রেট এজেন্ট’-এ আরও একজন নতুন নায়িকা পেলেন বাপ্পী। নাম উষ্ণ।

নবাগত এই নায়িকার প্রথম চলচ্চিত্র হতে চলেছে ‘সিক্রেট এজেন্ট’। সুতরাং বাপ্পীর বিপরীতেও প্রথম। অ্যাকশন-থ্রিলার গল্পের এ ছবিটি পরিচালনা করছেন সাফি উদ্দিন সাফি। এখানে বাপ্পীকে দেখা যাবে পুলিশের এজেন্ট হিসেবে। তবে উষ্ণর চরিত্রের ব্যাপারে কিছু জানা যায়নি। এরই মধ্যে ‘ওস্তাদ’ নামে আরেকটি ছবিতে তিনি কাজ শুরু করেছেন।

প্রথম ছবি ও বাপ্পী সম্পর্কে নবাগত উষ্ণ জানান, ‘সিনেমায় অভিনয়ের ইচ্ছা বহুদিনের। চেষ্টাও করছিলাম। অবশেষে সুযোগ এলো। শুরুতেই বাপ্পী চৌধুরীর মতো প্রতিষ্ঠিত একজন নায়ককে পেলাম। খুবই উচ্ছ্বসিত আমি। তার অনেক ছবি দেখেছি। বাপ্পী আমার প্রিয় নায়কদের একজন। এখন তার বিপরীতেই অভিনয় করছি।’

অন্যদিকে উষ্ণ প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘তার সঙ্গে ইতোমধ্যে কয়েকটি দৃশ্য করেছি। ভালোই মনে হয়েছে। চেষ্টা আছে। একেবারে নতুন। এখন অনুশীলন দরকার। মন দিয়ে কাজ করলে ভালো প্রত্যাশা আছে তার কাছ থেকে। আমাদের ইন্ডাস্ট্রিতে শিল্পীসংকট আছে। মেধাবী নতুনরা কাজ করতে এলে চলচ্চিত্রের জন্য মঙ্গলই হবে।’

আজ মঙ্গলবার থেকে ঢাকার লোকেশনে ‘সিক্রেট এজেন্ট’-এর শুটিং শুরু হয়েছে। পরিচালক সাফি উদ্দিন সাফি জানান, ঢাকা, নেত্রকোনা ও সেন্ট মার্টিন মিলে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করা হবে। এই পরিচালক এ পর্যন্ত ২৪টি ছবি উপহার দিয়েছেন। ‘সিক্রেট এজেন্ট’ তার ২৫ নম্বর ছবি।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :