টিম বাসে ধোনির সিট এখন ফাঁকাই থাকে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ১৪:০৩

২০১৯ বিশ্বকাপের পর আর জাতীয় দলে নেই ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ। ব্লু জার্সিতে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে যখন ধোঁয়াশা চলছে তখনই সুদূর নিউজিল্যান্ড থেকে চাহাল টিভির মাধ্যমে এল বার্তা। টিম ইন্ডিয়ার টিম বাসে নাকি এখনো ফাঁকাই পড়ে থাকে এমএসডি’র সিট। ধোনিকে সবাই খুব মিস করে।

নিউজিল্যান্ড সফরে দুরন্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। অকল্যান্ডে প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচে জেতার পর এবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হ্যামিলটনে পৌঁছে গিয়েছে। অকল্যান্ড থেকে হ্যামিলটনে যাওয়ার পথে টিম বাসে চাহাল টিভির সঞ্চালক যুজবেন্দ্র চাহাল হাজির সবার সঙ্গে আড্ডা দিতে।

অকল্যান্ড থেকে হ্যামিলটনে বাসে যেতে যেতে ‘চাহাল টিভি’-তে জমে উঠেছে আড্ডা... প্রথমবার নিউজিল্যান্ড সফরে যাওয়া জ্যাসপ্রীত বুমরাহকে দিয়ে শুরু। তারপর একে একে রিশাব পান্ত, মোহাম্মদ শামি, কেএল রাহুল, কুলদীপ যাদবের পর শেষে সঞ্চালক যুজবেন্দ্র চাহাল বাসের পিছনের কর্নার সিটের পাশে বসে বলতে শুরু করলেন, ‘একজন আছে, যে কখনো চাহাল টিভিতে আসেনি। অনেকবারই আসবে বলেছিল। কিন্তু আমিই বলেছিলাম পরে হবে। (ফাঁকা কর্নার সিটের দিকে নির্দেশ করে) এই সিটে একজন লেজেন্ড বসতেন। মাহি ভাই! এখন আর এখানে কেউ বসে না। আমরা সবাই তাকে (ধোনিকে) মিস করি।’

(ঢাকাটাইমস/২৮ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :