টেস্ট দলে ফেরার স্বপ্ন দেখছেন আশরাফুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ১৭:৩৭

জাতীয় দল থেকে ব্রাত্য হয়েছেন অনেক আগেই, তবে আবারো ফেরার আশা ছাড়েননি মোহাম্মদ আশরাফুল। সাদা পোশাকে টাইগারদের অফফর্মের সময়ে টেস্ট দলে ফেরার স্বপ্ন দেখছেন তিনি। গত প্রায় দুই মাসে ফিটনেস নিয়েও কঠোর পরিশ্রম করেছেন এই ব্যাটসম্যান।

সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে দল পাননি আশরাফুল, তার আগের আসরে চট্টগ্রাম ভাইকিংসে থাকলেও খুব বেশি ম্যাচ খেলার সুযোগ মেলেনি তার। এত পরিশ্রম জলে যাচ্ছে বলে বসে থাকেননি আশরাফুল, স্বপ্ন দেখছেন আবারো সাদা পোশাকে বাংলাদেশের হয়ে মাঠে নামার। পরিশ্রমের ফল হিসেবে বিসিএলে ঠিকই দল পেয়েছেন আশরাফুল।

গত ৫০ দিনে বাংলাদেশের এই তারকা ব্যাটসম্যান ওজন কমিয়েছেন ১২ কেজি। গত বছরের নভেম্বরের ২ তারিখে কাজ শুরু করেছিলেন ফিটনেস নিয়ে। প্রায় দুই মাসের পরিশ্রমে ৭৩ কেজি থেকে ৬১ কেজিতে নামিয়ে এনেছেন ওজন। ওজন কমাতে পরিমিত খাওয়া-দাওয়া করতে হয়েছে তাকে।

বিপিএলে দল না পাওয়ার পরে টেস্ট দলে ফেরার প্রতিজ্ঞা করেছিলেন নিজের কাছেই। বিসিএলে দল পেয়ে সে ধাপের শুরুটা দেখছেন এই ডান-হাতি ব্যাটসম্যান। বকাংলাদেশের টেস্ট দলে সাম্প্রতিক সময়ে ব্যাটসম্যানদের ফর্মহীনতাতে আরও বড় সুযোগ হিসেবে দেখছেন আশরাফুল। শতক হাঁকানোর ক্ষমতা, ফিটনেসের ব্যাপারে কঠোর পন্থা অবলম্বন করা এবং দক্ষতার সুবাদে জাতীয় দলে ফেরার প্রত্যাশা করছেন তিনি।

(ঢাকাটাইমস/২৮ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :