জন্মদিনের জন্য ডেকে স্কুলছাত্রীকে ধর্ষণ: চার বন্ধু রিমান্ডে

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ১৯:৫৭
ধর্ষণের পর উল্লাস করে ভিডিও পোস্ট করে অভিযুক্তরা।

গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় জন্মদিনে যোগদানের কথা বলে বাড়ি থেকে এক কিশোরীকে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চারজনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন শুনানি শেষে তিনজনের প্রত্যেককে তিন দিনের এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ আসামি আহসান ওরফে হাসানকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তারা হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুর গ্রামের শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ^গঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের ইমরান হাসান সুজন (১৯), শ্রীপুর উপজেলার স্থানীয় নয়নপুর গ্রামের শরীফ উদ্দিন মোল্লা (২০) ও ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের আহসান ওরফে হাসানকে (১৬)।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রকিবুল ইসলাম জানান, শুক্রবার তাদের গ্রেপ্তার করে রবিবার দুপুরে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে গাজীপুর আদালতে পাঠায়। সেদিন ওই আদালতের বিচারক মঙ্গলবার তাদের রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন রিমান্ড শুনানি শেষে প্রথম তিনজনের প্রত্যেককে তিনদিনের এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ আসামি আহসান ওরফে হাসানকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৫জানুয়ারি বিকালে শরীফ হোসেনের জন্মদিনের কথা বলে ওই কিশোরীকে তাদের বাসা থেকে শ্রীপুরের নয়নপুর এলাকার একটি বাসায় ডেকে নিয়ে যায় অভিযুক্তরা। জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ-উল্লাস করে। এক পর্যায়ে এনার্জি ড্রিংকসে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ওই চারজন কিশোরীকে অচেতন করে ফেলে। পরে পাশের একটি ঝোপের ভেতর নিয়ে হাত-পা, মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে এবং একটি সেলুনে বসে ধর্ষকরা ঘটনার তথ্য উল্লেখ করে ভিডিওর পর তা ফেসবুকে আপলোড করে। এ ঘটনায় ১৬ জানুয়ারি কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন এবং র‌্যাব-১-এর কার্যালয়ে অভিযোগ করেন। মামলা দায়েরের ৯দিন পর তাদের ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব-১ সদস্যরা তাদের আটক করেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মো. কামরুল হাসান ও আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আব্দুল্লাহ আল আমিন শ্যামল।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :