এক বাস দেয় ধাক্কা অন্যটি চাপা, যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ২০:৫৩
প্রতীকী ছবি।

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের রেষারেষিতে মোটর সাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। বেপরোয়া বাস দুটির একটি ওমর ফারুক তুহিনকে ধাক্কা দেয় আর অন্য বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর বাস দুটির চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। রেষারেষিতে থাকা বাস দুটির একটি ছিল আশিয়ান সিটি আর অন্যটি তুরাগ পরিবহনের।

যাত্রাবাড়ী থানার ওসি মাযহারুল ইসলাম বলেন, আশিয়ান সিটি আর তুরাগ পরিবহনের বাস দুটি কে কার আগে যাবে এ নিয়ে প্রতিযোগিতা করছিল। সে সময় তুহিন মোটর সাইকেল চালিয়ে যাওয়ার পথে প্রথমে আশিয়ান সিটি বাসের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন। পরে পেছন থেকে দ্রুতগতিতে আসা তুরাগ পরিবহনের বাসটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুই বাসের চালককেই গ্রেপ্তার করা হয়েছে।

নিহত তুহিনের মামা সাংবাদিকদের জানান, তুহিন কারওয়ান বাজারের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। যাত্রাবাড়ীর উত্তর কুতুবখালি চার নম্বর মসজিদ রোডে তিনি বসবাস করতেন। বাসা থেকে মোটর সাইকেলে করে কর্মস্থলে যাওয়ার পথেই তুহিন দুর্ঘটনায় পড়েন বলে তার মামা জানান।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :